মির্জাপুরে এমএমআইসি কর্মকর্তার দুই লাখ টাকা ছিনতাই

53

স্টাফ রিপোর্টার, মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুরে রহিম মিয়া (৪৫) নামে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লি: এর এমএমআইসি কর্মকর্তার দুই লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে। অজ্ঞাত পরিচয়ের ৪/৫ জনের একটি ছিনতাইকারী নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে হ্যান্ডকাফ পড়িয়ে তাকে প্রাইভেটকারে তুলে। এরপর চোখ, হাত ও মুখ বেঁধে মারপিট করে তার কাছে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। বুধবার বেলা পৌনে এগারোটার দিকে মির্জাপুর উপজেলা পরিষদের আধা কিলোমিটার দক্ষিণে পৌর এলাকার পাহাড়পুর সেতুর ওপরে এ ঘটনা ঘটে। রহিম মিয়া পাহাড়পুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

 

রহিম মিয়া জানান, বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে ব্রাক ব্যাংক মির্জাপুর শাখা হতে দুই লাখ টাকা উত্তোলন করে অটো রিক্্রাযোগে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির কাছে পাহাড়পুর সেতুর ওপর পৌছালে ৪/৫ জনের ছিনতাইকারী দল একটি প্রাইভেটকার নিয়ে সেতুর ওপর তার রিক্্রার গতিরোধ করে এবং রহিমকে অস্ত্রের মুখে জিম্মি করে হ্যান্ডকাফ পড়িয়ে গাড়িতে তুলে। এরপর চোখ, হাত ও মুখ বেঁধে মারপিট করে তার কাছে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়।

 

ছিনতাইকারীরা রহিমের কাছে থাকা মোবাইল ফোনের সিম ও ব্যাটারী ফেলে দেয়। দুপুর একটার দিকে ছিনতাইকারীরা রহিমকে ধামরাই উপজেলার কালামপুর এলাকার একটি রাস্তায় ফেলে রাখে। পরে লোকজন তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে তাকে মাদক বিক্রেতা হিসেবে স্বীকার করিয়ে ভিডিও ধারন করে বলে রহিম মিয়া জানান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মির্জাপুর থানায় অভিযোগ দেয়া হয়েছে।
মির্জাপুর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শফিকুল জানান, অভিযোগ পাওয়া গেছে। তবে রহিম মিয়া উদ্ধার হয়েছে। তিনি থানায় এসে ঘটনাটি জানালে পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ব্রেকিং নিউজঃ