মির্জাপুরের হত্যা মামলার মৃত্যুন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

122

স্টাফ রিপোর্টার//
টাঙ্গাইলের মির্জাপুরের চাঞ্চল্যকর আউয়াল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি জহিরুল ইসলাম ঝড়ু (৬৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৩ জানুয়ারী) ভোরে ঢাকা জেলার সাভার উপজেলার তেঁতুলঝোড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃত জহিরুল ইসলাম ঝড়ু টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মীরকুটিয়া গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে।




র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, জেলার মির্জাপুর উপজেলার চাঞ্চল্যকর আউয়াল হত্যার ঘটনায় এসআই শ্যামল কুমার দত্ত বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় জহিরুল ইসলামসহ চার জনকে অভিযুক্ত করা হয়। ওই মামলায় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত ২০২০ সালের ২৩ ফেব্রæয়ারি জহিরুল ইসলাম ঝড়কে মৃত্যুদন্ড প্রদান করেন। বিচার চলাকালে তিনি পলাতক ছিলেন।
তিনি আরও জানায়, আমরা গোপনে সংবাদ পেয়ে ঢাকার সাভার উপজেলার তেঁতুলঝোড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। পরে তাকে মির্জাপুর থানায় সোপর্দ করা হয়েছে।



ব্রেকিং নিউজঃ