শুক্রবার, আগস্ট 7, 2020
Home টাঙ্গাইল মাভাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

মাভাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ ”শাহীন-মাহবুব প্যানেল” থেকে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ৩য় বারের মত সভাপতি এবং ”বাঙ্গালী জাতীয়তাবাদ, মক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল” থেকে ড. মাসুদার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণকারী বাঙ্গালী জাতীয়তাবাদ, মক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেলের পক্ষ থেকে যুগ্ম-সম্পাদক পদে গৌরাঙ্গ কুমার পাল, দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় আওরঙ্গজেব আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইফতেখার আহমেদ, নির্বাহী সদস্য পদে ১ম দেলোয়ার আহমেদ, ২য় শাকিল মাহমুদ শাওন, ৩য় ড. আশরাফ আলী, ৪র্থ কাজী মেসবাহ উদ্দিন আহমদ, ৫ম ইশরাত জাহান ইরা নির্বাচিত হয়েছেন।
শাহীন-মাহবুব প্যানেল থেকে সহ-সভাপতি পদে আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে ড. সৈয়দ মওদুদ-উল-হক, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. কাউসার আহমেদ, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মূর্তজা রেজা লিংকন, নির্বাহী সদস্য পদে ৬ষ্ঠ ড. রোস্তম আলী নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২টি প্যানেলের মাধ্যমে মোট ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, নির্বাচন কমিশনার হিসেবে ড. আনিসুর রহমান আনিছ ও মাহফুজ রেজা দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ