মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহীন ও সাধারণ নাজমুল

123

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদে শিক্ষক সমিতির তিন বারের সভাপতি, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কার্যকরী সদস্য, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান ও রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিনকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস. এ মালেক স্বাক্ষরিত ’বঙ্গবন্ধু পরিষদ’ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।
নব-গঠিত কমিটির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন বলেন, অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ড. এস. এ মালেক স্যারকে। বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নব-গঠিত বঙ্গবন্ধু পরিষদ মাভাবিপ্রবি শাখার সকল সদস্য কাধে কাধে মিলিয়ে কাজ করে যাবে। বঙ্গবন্ধু পরিষদ মাভাবিপ্রবি শাখাকে শক্তিশালী করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।
নব-গঠিত কমিটির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বলেন, কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনা ও ড.এস এ মালেক স্যারকে। বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে সদা সচেষ্ট থাকব।

ব্রেকিং নিউজঃ