মাভাবিপ্রবি চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির কমিটি গঠিত

136

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির নির্বাচনে সভাপতি পদে আমিনুর ইসলাম ও সাধারণ সম্পাদক পদে আজিজুল হাকিম নির্বাচিত হয়েছেন। শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা ৩০মিনিট থেকে দুপুর ২টা ৩০মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের নীচতলায় শিক্ষক লাউঞ্জে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এছাড়া সহ-সভাপতি পদে নাজমুল হক ১ম ও আবুল মুনসুর ২য়, যুগ্ম-সম্পাদক পদে ফিরোজ আল মামুন, কোষাধ্যক্ষ পদে আব্দুর সোবহান, সাংগঠনিক সম্পাদক পদে ওমর সরকার ফারুক, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে পরেশ লাল হরিজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাজেদুল ইসলাম ও মহিলা বিষয়ক সম্পাদক পদে আরজিনা ইয়াসমিন নির্বাচিত হয়েছেন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-কোষাধ্যক্ষ পদে গোলজার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আসাদুল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক পদে কামরুজ্জামান, দপ্তর সম্পাদক পদে পলাশ মিয়া এবং সদস্য পদে শফিকুল ইসলাম ১ম, ফয়েজ উদ্দিন ২য় ও আব্দুল হান্নান ৩য় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও গোলাম মওলা। মোট ভোটার সংখ্যা ২৪১ জন।

ব্রেকিং নিউজঃ