মাভাবিপ্রবির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীর মৃত্যু

75

স্টাফ রিপোর্টার//
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচ ২য় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী জায়মা জার্নাস তুষ্টি (২২) পেট ব্যথায় আক্রান্ত হয়ে সোমবার (২ জানুয়ারী) রাত ৯ টায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে রাত ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জায়মা জার্নাস তুষ্টি টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার দড়িয়াপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ও নার্গিস আক্তারের বড় মেয়ে।

 




তাঁর মৃত্যুতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং পরিবারের সদস্যদের এ শোক সহ্য করার তাওফিক দানের জন্য পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান, ট্রেজারার প্রফেসর ড. মো: সিরাজুল ইসলাম ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের পক্ষ থেকেও শোক জানানো হয়।
জায়মা জার্নাস তুষ্টির মৃতদেহ মঙ্গলবার বেলা ১১টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।




ব্রেকিং নিউজঃ