মাভাবিপ্রবিতে কর্মকর্তা ও কর্মচারীদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ

64

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের ‘গুড গভর্ন্যান্স ইন অফিস এন্ড ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট’ শীর্ষক দুইদিনব্যাপী (২৯ ও ৩০ জুন ২০২২) এবং কর্মচারীদের জন্য ‘কোয়ালিটি এনহেন্সমেন্ট ফর স্টাফ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা (৩০ জুন ২০২২) সম্পন্ন হয়েছে।

 

কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান।

 

 

স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি’র পরিচালক ও প্রশিক্ষণের কোর্স পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ উমর ফারুক। অনুষ্ঠান পরিচালনা করেন কোর্স কো-অর্ডিনেটর প্রফেসর ড. এ. কে. ওবায়দুল হক।

কর্মশালায় ১ম দিনে রিসোর্স পার্সন ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রফেসর ড. মোঃ আশরাফুল আলম, বিপিএটিসি এর অতিরিক্ত সচিব মোঃ সাওগাতুল আলম এবং বিপিএটিসি এর উপ-পরিচালক ড. মোঃ মশিউর রহমান।
কর্মশালার ২য় দিনে রিসোর্স পার্সন ছিলেন বিআইএম হিসাববিজ্ঞান ও আর্থিক ব্যবস্থাপনা বিভাগের প্রধান এম. আমিনুর ও বাংলাদেশ ইন্সটিটিউট অফ গভর্ন্যান্স এন্ড ম্যানেজমেন্টের সিনিয়র ফ্যাকাল্টি ড. মোঃ আব্দুর রহিম খান।

 

 

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের মাঝে জ্ঞান বিতরণের লক্ষ্যে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের একযোগে কাজ করতে হবে। আর প্রশিক্ষণ না থাকলে ভাল কাজ করা যায় না। প্রশিক্ষণের মাধ্যমে প্রতিষ্ঠানের উন্নতি ও অগ্রগতি ত্বরানিত হয়।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিস ও বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। কর্মশালা শেষে অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

ব্রেকিং নিউজঃ