মাদক সংশ্লিষ্টতার বিরুদ্ধে ভূঞাপুর মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

136

ভূঞাপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবীর বিরুদ্ধে মাদক ব্যবসার সংশ্লিষ্টতার অভিযোগ উঠায় সংবাদ সম্মেলন করে তা তিনি প্রত্যাখান করেছেন। বুধবার (১৯ জুলাই) তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
এ সময় তিনি বিভিন্ন সংবাদ মাধ্যমে তাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা প্রত্যাখান করে বলেন, তার ছোট ভাই রাসেল মাদক ব্যবসার সাথে জড়িত নয়। একটি কুচক্রীমহল স্বার্থ হাসিলের জন্য রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার ও পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। তার প্রেক্ষিতে ওই ঘটনাটি সাজানো হয়েছে। প্রকাশিত সংবাদ সম্পর্কে তিনি বলেন, মিথ্যা তথ্য দিয়ে মনগড়া প্রতিবেদন করা হয়েছে যার সাথে তার পরিবারের কোন সংশ্লিষ্টতা নেই।
এদিকে তার ভাইয়ের নিকট থেকে ১২ কেজি গাঁজা উদ্ধারের সময় তিনি উপস্থিত ছিলেন বলে থানা পুলিশের দেয়া তথ্যে সুস্পষ্টতা রয়েছে। এছাড়াও উপস্থিত সাংবাদিকরা রাসেলের দীর্ঘদিনের মাদক জীবনের কথা উল্লেখ করলে তিনি বলেন, গাজাঁসহ আটক রাসেলের সাথে আমার কোন সম্পর্ক নেই। সে সম্পর্কে আমার ভাই হলেও আমি পৃথক বাড়িতে থাকি। অথচ মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটি তিনি রাসেলের সাথে টাঙ্গাইল জেল গেটে দেখা করেন এবং তাকে ছাড়িয়ে আনার জন্য উচ্চ মহলে দিনভর তৎপরতা চালিয়েছেন এমন প্রশ্ন করা হলে তখন বিষয়টি তিনি এড়িয়ে যান। এছাড়াও পূর্বে রাসেলের সাথে তার মাদক ব্যবসার অর্থ ভাগাভাগির দ্বন্দের জেরে তার বাড়ীঘরে হামলা এবং পরে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা থাকলেও তা তিনি কেন করেননি আরেকটি প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি বিষয়টি প্রশাসনসহ বিভিন্ন মহলে মৌখিকভাবে জানিয়েছিলাম। এছাড়া আমার আর কিছু করার ছিল না। মাদক বা ভাইয়ের কোন অপরাধের সাথে জড়িত নই। একটি কুচক্রিমহল আমার সম্পর্কে মিথ্যা তথ্য দিচ্ছে। রাসেল অপরাধী হলে তার শাস্তি হবে।

ব্রেকিং নিউজঃ