রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home টাঙ্গাইল মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে আমি অঙ্গীকারাবদ্ধ- মুরাদ সিদ্দিকী

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে আমি অঙ্গীকারাবদ্ধ- মুরাদ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার ॥
জননেতা মুরাদ সিদ্দিকী বলেছেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে চাই। এলাকার সকল উন্নয়নে অংশীদার হতে চাই। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে পারলে আগামী প্রজন্ম হবে আরও মেধাবী। তারা দেশকে আরও উন্নত করতে পারবে। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে আমি অঙ্গীকারাবদ্ধ।
তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বাংলাদেশ স্বাধীন হওয়ার পিছনের আমার পরিবারও অগ্রণী ভূমিকা পালন করেছেন। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমার পরিবারের গভীর সম্পর্ক আছে।
শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে টাঙ্গাইল বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ মাঠে কর্মি সমাবেশে তিনি একথা বলেন।
টাঙ্গাইল শহরের বৃহত্তর আকুর টাকুর পাড়ার সচেতন জনসাধারণ আয়োজিত কর্মি সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল চেম্বার অব কমার্সের পরিচালক ও সাবেক ছাত্র নেতা আসাদুজ্জামান মনি আরজু, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোহম্মদ মামুন খান, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, সাবেক ছাত্রনেতা নওশাদ আহমেদ নবীন, জাহাঙ্গীর আলম, প্রশান্ত পাল চৌধুরী, পারভেজ শহীদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে।

ব্রেকিং নিউজঃ