মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

203

indexমাভাবিপ্রবি সংবাদদাতাঃ
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিবিএ, বি. ফার্ম ও বিএসসি অনার্স কোর্সের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল শনিবার (২৮ নভেম্বর) রাতে প্রকাশ করা হয়েছে।
ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলসহ ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu.ac.bd এবং বিশ্ববিদ্যালয়ের সংশিষ্ট ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। এছাড়াও টেলিটক মোবাইল কোম্পানী হতে নির্দিষ্ট নিয়মে এসএমএস এর মাধ্যমে ফলাফল জানা যাবে।
ভর্তি ইচ্ছুক প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও মার্কশীট এবং এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে।
সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর রোজ সোমবার ও মঙ্গলবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২৬ ও ২৭ ডিসেম্বর সাক্ষাৎকারে অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারী রোজ রবিবার সকাল ১০.০০ টা হতে বিকাল ৩.০০ টার মধ্যে ভর্তি করা হবে।
সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৬ জানুয়ারী রোজ শনিবার সকাল ১০.০০ টা হতে বিকাল ৪.০০টা পর্যন্ত কোটা কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এর নিকট নির্ধারিত ফরমেটে ( যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারী রোজ রবিবার ও সোমবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে।
নতুন সেমিস্টারের ক্লাসের সময় অতি দ্রুত জানানো হবে বলে টিনিউজবিডি.কমকে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম।
উল্লেখ্য, গত ২৭ এবং ২৮ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সবচেয়ে দ্রুততম সময়ের মধ্যে ফলাফল প্রকাশিত হলো।

ব্রেকিং নিউজঃ