মহানবীকে অবমাননার দায়ে ধনবাড়ীতে বিক্ষোভ মিছিল

72

ধনবাড়ী সংবাদদাতা ॥
ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন জিন্দোল মহানবী হয়রত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিরূপ মন্তব্য করার প্রতিবাদে টাঙ্গইলের ধনবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করা হয়েছে। কওমী উলামা পরিষদ ধনবাড়ী উপজেলা শাখার আয়োজনে সোমবার (১৩ জুন) বিকালে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মিছিলটি কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ থেকে অভিযুক্তদের ফাঁসি চেয়ে বিভিন্ন ব্যানার ও ফ্যাসটুন নিয়ে শহরের বিভিন্ন প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে মাঠে এসে সমবেত হয়। এ সময় উপজেলার হাজার-হাজার মুসল্লিারা অংশ নেয়।
সমাবেশে বক্তারা বলেন, মুসলিমের অহংকার ও কলিজার টুকরো মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটূক্তি করে বক্তব্য দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে ভারতের বিজেপির দলীয় নেত্রী নূপুর শর্মা ও নভীন জিন্দাল। যা মুসলিম সমাজ কখনো মেনে নিবে না। বিষয়টি আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। আমরা এর বিচারের দাবি করি এবং তাঁদের ফাঁসি চাই। এ সময় ভারতীয় পণ্য বর্জন করতে ধর্মপ্রাণ সকল মুসলমানদের প্রতি আহ্বান জানান তাঁরা।
এ সময় বক্তব্য রাখেন, কওমী উলামা পরিষদ ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি হাফেজ আশরাফুজ্জামান, সহসভাপতি মাও: খোরশেদ আলম, সাধারণ সম্পাদক হাফেজ আব্দুস সামাদ, মাও: সাজমুল হক, আব্দুল ওয়ারেছ, নূর মোহাম্মদ, রফিক আহমেদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ ধনবাড়ী শাখার সভাপতি বেলাল হোসেন প্রমুখ।

ব্রেকিং নিউজঃ