মধুপুুুরে ভয়াবহ অগ্নিকান্ডে বাড়িসহ ৪ দোকান ভস্মীভূত

252

fireমধুপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের সাইলবাইদ বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে একটি বাড়িসহ চারটি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে ৮/১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, বাজার সংলগ্ন আব্দুল আজিজের বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় পৌণে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাজারে আগুন ছড়িয়ে  দ্রুত পাশের একটি লেপ-তোষকের দোকান, ফার্মেসি, কাঠের ফার্ণিচারসহ ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।
মধুপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার এসকে তুহিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি। তার ধারণামতে ক্ষয়ক্ষতির পরিমাণ ৪/৫ লাখ টাকা। মধুপুর থানার (ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে এই মুহূর্তে সঠিক তথ্য দেয়া সম্ভব নয়।

ব্রেকিং নিউজঃ