মধুপুর শিল্প ও বণিক সমিতি’র সদস্যদের মাঝে সঞ্চয় পাশ বই বিতরণ

107

11মধুপুর প্রতিনিধিঃ
প্রতিষ্ঠার ৩২ বছরের মাথায় এসে টাঙ্গাইলের মধুপুর শিল্প ও বণিক সমিতি’র সদস্যদের মাঝে সঞ্চয় পাশ বই বিতরণ শুরু করেছে সংগঠনটি। সোমবার রাতে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে দেড় সহ¯্রাাধিক সদস্যদের হাতে পাশ বই তুলে দেয়ার এ কর্মসূচি উদ্বোধন করেন প্রতিষ্ঠাতাদের অন্যতম বর্তমান প্রধান উপদেষ্টা গিয়াস উদ্দিন আহমেদ।
জানা যায়, ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত মধুপুরের অন্যতম প্রতিষ্ঠান মধুপুর শিল্প ও বণিক সমিতি’র বর্তমান সদস্য সংখ্যা দেড় সহ¯্রাধিক। তারা প্রতিমাসে নির্ধারিত হারে সংগঠনে চাঁদা দেয়ার সাথে কিছু সঞ্চয় করেন। কিন্তু সেই সঞ্চয় সংক্রান্ত কোন প্রমাণ সদস্যদের হাতে ছিল না। নতুন কমিটি নির্বাচিত হওয়ার পর সভাপতি সিদ্দিক হোসেন খান ও সাধারণ সম্পাদক মীর জহির উদ্দিন বাবর প্রতিশ্রুতি অনুয়ায়ী সর্বসম্মতিতে অগ্রাধিকার ভিত্তিতে সোমবার রাত ৯টায় প্রতিষ্ঠান কার্যালয়ে এ কর্মসূচি চালু করলেন।
মধুপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মাসুদ পারভেজও তার সঞ্চয় বই গ্রহণ করেন। তিনি এ উদ্যোগের প্রশংসা করে অর্থনৈতিক স্বচ্ছতায় প্রতিষ্ঠানটির গতি ও ব্যবসায়ীদের মধ্যে আস্থা বৃদ্ধি পাবে বলে মন্তব্য করেন। এ সময় অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে উপদেষ্টা আক্তার হোসেন খান, বিল্লাল হোসেন ফকির, সংবাদকর্মিসহ বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ