মধুপুর প্রেসক্লাব গ্রন্থাগারে পিআইবি’র সাংবাদিকতার বই হস্তান্তর

62

মধুপুর প্রতিনিধি//
টাঙ্গাইলের মধুপুর প্রেসক্লাব গ্রন্থাগারে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’র সাংবাদিকতার বই হস্তান্তর করা হয়েছে। ৪ জানুয়ারি বুধবার সন্ধ্যায় মধুপুর প্রেসক্লাব মিলনয়াতনে বই হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদনী, মধুপুরবাসী ফেসবুক গ্রæপের প্রতিষ্ঠাতা জাপান প্রবাসী হারুন অর রশিদ, মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক এসএম শহীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, অর্থ সম্পাদক অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, সদস্য লিটন সরকার, আনোয়ার সাদাৎ ইমরান, আলকামা সিকদার, মেহেদী হাসান বকুল, রাজিবুল ইসলাম রিয়াজ এবং এ সময় পাঁচ পটল কলেজের প্রভাষক লিয়াকত হোসেন জনী, ভাইঘাট আইডিয়াল ডিগ্রি কলেজের প্রভাষক নাজিবুল বাশার প্রমূখ উপস্থিত ছিলেন।




পরে মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম শহীদের নিকট বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’র সাংবাদিকতার বই হস্তান্তর করা হয়।
পরে আলোচনা সভায় মধুপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের গ্রন্থাগারে বই প্রদানের জন্য বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’কে প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।



ব্রেকিং নিউজঃ