মধুপুর ও ধনবাড়ী পৌর নির্বাচনে উৎসবমূখর পরিবেশে মনোনয়ন দাখিল

173

2মধুপুর/ধনবাড়ী সংবাদদাতাঃ
টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী পৌরসভায় বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষে দিনে উৎসবমূখর পরিবেশে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মধুপুরে ৩জন ও ধনবাড়ীতে ৫জন।
মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস জানান, মধুপুর পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান মেয়র সরকার সহিদুর ইসলাম শহীদ ও চরমোনাই পীরের ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হারুন অর রশিদ। এছাড়া কাউন্সিলর পদে ৯টি সাধারণ আসনে ৪২জন ও ৩টি সংরক্ষিত আসনে ১২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
অপরদিকে ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শামীম আরা রিনি জানান, এ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির আহবায়ক এসএমএ ছোবহান, জাতীয় পার্টির (এ) অধ্যক্ষ ফেরদৌস আহম্মেদ পিন্টু, আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান কাউন্সিলর জহুরুল হক বকল ওরফে হেলাল বকল ও তার সহোদর বড় ভাই সাইফুর ইসলাম বকল মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া পৌরসভায় কাউন্সিলর পদে ৯টি সাধারণ আসনে ৩১জন ও ৩টি সংরক্ষিত আসনে ১০জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

ব্রেকিং নিউজঃ