মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়েস’র পরিচ্ছন্নতা অভিযান

160

000স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর, ইনডোর ও ক্যাম্পাসে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি- সনাক মধুপুরের ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট-ইয়েস। চিকিৎসার মানোন্নয়ন ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিচালিত ওই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রফুল্ল কুমার সাহা।
বৃহস্পতিবার দুপুরে ওই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে ৩২জন ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ অংশ নেয়। এতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ও পৌরসভা সহযোগিতা করে। এ সময় বক্তব্য রাখেন সনাক সহসভাপতি এস.এম শহীদ, স্বাস্থ্য  বিষয়ক উপকমিটির আহবায়ক এড. সালাউদ্দিন আহমেদ সেলিম।
অভিযান চলাকালে ইয়েস সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্স’র সামনে রোগী ও জনসাধারণের তথ্য সেবা দিতে ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ ডেস্ক স্থাপন করে। হাসপাতালের বিভিন্ন সেবা ও সেবা মূল্য সম্পর্কিত তথ্য পত্র স্যাটেলাইট তথ্য ও পরামর্শ ডেস্কের মাধ্যমে সেবা গ্রহীতাদের মাঝে বিতরণ করা হয়। কর্মসূচি চলাকালে সনাক সভাপতি ডা. মীর ফরহাদুল আলম মনি, সদস্য সুনীল কুমার মজুমদার, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আলমগীর হোসেন, টিআইবি’র এরিয়া ম্যানেজার হাবিবুর রহমার চৌধুরী, সহকারি ম্যানেজার জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ