মধুপুরে ১৫৩ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

139

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মধুপুরে ১৫৩ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। শনিবার (৪ জানুয়ারি) রাতে উপজেলার মালাউড়ি কাজীপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-১২, সিপিসি-৩ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৪ জানুয়ারি) রাতে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইলের মধুপুর উপজেলার মালাউড়ি কাজীপাড়া গ্রামে মধুপুর ফিলিং স্টিশনের উত্তরে জনৈক বারেক মিয়ার ‘স’ মিলের সামনে অভিযান চালায়। এ সময় মালাউড়ী কাজীপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে রাব্বি হোসেন সুমন (১৯), শালিখা গ্রামের আব্দুল হান্নান খানের ছেলে মাহিন আল রিফাতকে (১৮) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫৩ পিস ইয়াবাসহ ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড, নগদ ৪,২০০ টাকা উদ্ধার করা হয়। এরা মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে মধুপুর থানার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করে। ধৃত আসামীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে বিভিন্ন মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।
র‌্যাবের এ ধরনের অবৈধ অস্ত্র ও মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইনশৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা টাঙ্গাইলকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

ব্রেকিং নিউজঃ