মধুপুরে স্কুল ছাত্র খুন ॥ গ্রেফতার ৩

86

11মধুপুর প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে ওয়ারিশ সূত্রে সম্পত্তি পাওয়ার লোভে জুয়েল রানা (১৪) নামে এক স্কুলছাত্রকে খুনের অভিযোগ উঠেছে তার দুই বোনের স্বামীর বিরুদ্ধে। জুয়েল রানা মধুপুর উপজেলার মহিষমারা নেদুর বাজার গ্রামের হাসান আলীর একমাত্র ছেলে। সে  বোনের বাসায় থেকে ঢাকার একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ালেখা করতো।
১৬ জানুয়ারী শনিবার মধ্যরাতে মধুপুর বনের বেরিবাইদ এলাকার গজারি বন থেকে পুলিশ জুয়েলের লাশ উদ্ধার করেছে। এর আগে সন্দেহভাজন হিসেবে জুয়েলের দুলাভাই আজমত আলী, আজম আলী ও তাদের সহযোগী নজরুল ইসলামকে আটক করে পুলিশ।
জুয়েল রানার চাচা মোজাফফর ও পুলিশ জানায়, গত ১১ জানুয়ারি (সোমবার) দুপুরে বেড়ানোর কথা বলে একই উপজেলার শেরপুর এলাকার তার ছোট বোনের স্বামী আজম আলী জুয়েলকে নিয়ে বের হন। এ সময় আজম আলীর ভাগ্নে নজরুল ইসলাম তাদের সঙ্গে ছিলেন। পরের দিন মঙ্গলবার (১২ জানুয়ারি) পর্যন্ত জুয়েল বাড়ি না ফেরায় মোজাফফর ১২ জানুয়ারি মধুপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ জিডির সূত্র ধরে সন্দেহভাজন ওই তিনজনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বনের এক গজারি গাছে অর্ধঝুলন্ত অবস্থায় জুয়েলের পঁচন ধরা লাশ উদ্ধার করা হয়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, আটককৃতরা জুয়েলকে খুনের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। স্বশুরের সম্পত্তির লোভে জুয়েলকে খুন করে বলে স্বীকার করে। গজারি বনের ভেতরে গাছের সাথে ঝুলে থাকা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ