মধুপুরে সুজন হত্যা মামলার আরও দুই আসামীকে গ্রেফতার

98

সাইফুল ইসলাম, মধুপুর ॥
টাঙ্গাইলের মধুপুরে পল্লী বিদ্যুতের সহকারি ইলেকট্রিক মিস্ত্রি মধুপুরের কুড়ালিয়া ইউনিয়নের ধলপুর গ্রামের নজর আলীর ছেলে সুজন মিয়াকে (২৭) পিটিয়ে হত্যা মামলায় আরও দুইজন আসামীকে গ্রেফতার করেছে মধুপুর থানা পুলিশ।
শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় মধুপুর থানা পুলিশের এসআই আল-আমিন ও এএসআই মোস্তাকিন বিল্লাহ মাদারীপুর জেলার কালকিনি থানা পুলিশের সহযোগিতায় কালিনগর খাসিয়াপাড়া এলাকা থেকে মামলার এজাহার নামীয় ১ ও ৪ নম্বর আসামীকে গ্রেফতার করেছেন। পরে শনিবার (৩ এপ্রিল) সকালে মধুপুর থানায় নিয়ে আসা হয়েছে।
টানা ৩৬ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযানে গ্রেফতারকৃত দুই আসামীরা হলো- এজাহারভুক্ত ১নং আসামী বাদশা মিয়ার ছেলে রেজাউল (৩৫) এবং ৪নং আসামি ইউসুফ আলীর ছেলে শামীম (৩০)। ইতোপূর্বে এই হত্যা মামলার অপর দুই আসামী মহির উদ্দিন ও ইউসুফকে গ্রেফতার করা হয়েছে।
মধুপুর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আল-আমিন টিনিউজকে জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান জানতে পারি। এরপর এএসআই মোস্তাকিন বিল্লাহকে নিয়ে মাদারীপুর জেলার কালকিনি থানা পুলিশের সহায়তায় তাদেরকে গ্রেফতার করে মধুপুর থানায় নিয়ে আসি। তারা ছদ্মবেশে তাবলিক জামাতে দাঁড়ি, পাগড়ি, পাঞ্জাবি পড়ে মসজিদে অবস্থান করছিল, যেন তাদেরকে কেউ গ্রেফতার করতে না পারে।
এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল টিনিউজকে বলেন, আসামীদেরকে গ্রেফতারের পর শনিবার (৩ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ