মধুপুরে সুজন হত্যা মামলার দুই আসামি রিমান্ডে

73

সাইফুল ইসলাম, মধুপুর ॥
টাঙ্গাইলের মধুপুরে পল্লী বিদ্যুতের সহকারি ইলেকট্রিক মিস্ত্রি সুজন মিয়া (২৭) হত্যা মামলায় গ্রেফতার দুইজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার (৩ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমন কুমার কর্মকার রিমান্ড মঞ্জুর করেছেন। বিষয়টি টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ টিনিউজকে নিশ্চিত করেছেন। আসামিরা হলো- মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি রেজাউল (৩৫) এবং ৪ নম্বর আসামি শামীম (৩০)।
এর আগে শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুরের কালিনগর খাসিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে মধুপুর থানা পুলিশ। মধুপুর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আল-আমিন টিনিউজকে জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে দুই আসামির অবস্থান জানতে পেরে এএসআই মোস্তাকিন বিল্লাহকে নিয়ে মাদারীপুর থানা পুলিশের সহায়তায় তাদেরকে গ্রেফতার করে মধুপুর থানায় নিয়ে আসা হয়। পরে শনিবার (৩ এপ্রিল) সকালে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, চলতি বছরের গত (৩ জানুয়ারি) সকালে ১০/১২ জন লোক সুজনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নেয়ার পর গত (৪ জানুয়ারি) তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের ভাই জয়নাল (৪ জানুয়ারি) ১১ জনকে আসামি করে মধুপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এ মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ