সোমবার, আগস্ট 10, 2020
Home আইন আদালত মধুপুরে রেখা জুয়েলার্সে ডাকাতির মামলায় গ্রেফতার ১০

মধুপুরে রেখা জুয়েলার্সে ডাকাতির মামলায় গ্রেফতার ১০

সাইফুল ইসলাম, মধুপুর ॥
টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় ‘রেখা জুয়েলার্সের’ দোকানে ডাকাতির মামলায় পুলিশ সংঘবদ্ধ ডাকাত দলের ১০ জনকে গ্রেফতার করেছেন। এর মধ্যে গ্রেফতারকৃত ৬ জন আদালতে পৃথকভাবে জবানবন্দি দিয়েছেন। গ্রেফতারকৃতরা হলো- রুবেল, সোহেল মিয়া, ইসমাইল হোসেন, রিপন মিয়া, তপন, মোস্তফা, জামাল, খলিলুর রহমান, খোকন ঘোষ এবং আরিফুল ইসলাম। গ্রেফতারকৃত সদস্যরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।
রবিবার (২৬ জুলাই) দুপুরে টাঙ্গাইলের এসপি সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে। টাঙ্গাইলের এসপি সঞ্জিত কুমার রায় জানিয়েছেন, মধুপুরে ডাকাতির ঘটনার পর থানা পুলিশের পাশাপাশি ডিবি এবং পিবিআই ও র‌্যাব তদন্ত শুরু করে। এক পর্যায়ে পুলিশ প্রথমে ডাকাতি সন্দেহে মোস্তফা এবং জামাল নামে দুইজনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যর ভিত্তিতে আরো ৩ জনকে গ্রেফতার করা হয়। পরে এদের মধ্যে ৩ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার (২২ জুলাই) রাত থেকে গাজীপুরে অভিযান চালিয়ে আরো ৩ জনকে গ্রেফতার করা হয়। ডাকাতির দু’দিন পর তারা সব মালামাল বিক্রি করে টাকা ভাগ করে নেয়। আর এ ঘটনায় গ্রেফতারকৃত ইসমাইলকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ চলছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত (৬ জানুয়ারি) ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে মালিকসহ দু’জনকে আহত করে ৩০ ভরি স্বর্ণলঙ্কার ও নগদ অর্থ লুটে নিয়েছিল ডাকাত দল। এতে প্রায় ৬ মাস পর পুলিশ এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ