মধুপুরে বিনম্র শ্রদ্ধায় ও কর্মসূচিতে বিজয় দিবস পালিত

108

5_46195মধুপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মধুপুরে বিজয় দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস পালিত হয়েছে। সকালে শহীদ মিনারে সকালে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি(এরশাদ), মধুপুর কলেজ, শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়, টিআইবি’র সচেতন নাগরিক কমিটি-সনাক, ইয়েস গ্রুপসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠন শহীদ বেদিতে পুষ্পমাল্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে।
স্থানীয় সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আওয়ামী লীগের বিশাল মিছিল পৌর শহর প্রদক্ষিণ করে। উপজেলা বিএনপিও বের করে অনুরূপ মিছিল। দুই দলের বিজয় দিবসের ওই মিছিল নৌকা আর ধানের শীষের শ্লোগানে শ্লোগানে অনেকটা নির্বাচনী মিছিলে রূপ নেয়। এ সময় শহীদ মিনারে জনতার ঢল নামে।
এদিকে সকাল ১০টায় মধুপুর রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও মনোরম ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এ সময় মধুপুরের বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী  ও সংসদের অর্থ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রজ্জাক। উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু।

ব্রেকিং নিউজঃ