মধুপুরে বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত

63

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে উপজেলা ও পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ আক্টোবর) বিকেলে মধুপুর পৌর শহরের কল্লোল অডিটরিয়াম প্রাঙ্গণে উপজেলা বিএনপি’র এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মধুপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ সামাদ এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে(মধুপুর-ধনবাড়ী)আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী আলহাজ সরকার সহিদ।




বিশেষ অতিথি’র বক্তব্যে রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি জয়নাল আবেদীন খান বাবলু , সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির তালুকদার,সাবেক পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্না, ধনবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন তালুকদার মিন্টু ও মধুপুর পৌর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সরকার মনি সহ অন্যান্যরা।

উপজেলা বিএনপি’তে সরকার সহিদ কে সভাপতি ও জয়নাল আবেদীন বাবলু কে সিনিয়র সহ সভাপতি ও হুমায়ুন কবির তালুকদার কে সাধারণ সম্পাদক এবং পৌর বিএনপি’তে আব্দুস সামাদ কে সভাপতি ও আব্দুল লতিফ পান্না কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এসময় মধুপুর উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও প্রত্যেক ওয়ার্ড বিএনপি’র সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 




ব্রেকিং নিউজঃ