মধুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্মদিন পালিত

128

মধুপুর প্রতিনিধি: নানা আয়োজনের মধ্যে দিয়ে টাঙ্গাইলের মধুপুরে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেছে মধুপুর উপজেলা আওয়ামী লীগ। প্রধান মন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা, কেককাটা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২৮ সেপ্টেম্বর বুধবার রাতে মধুপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন  মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু, সহসভাপতি ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিথুন।  প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আব্দুল গফুর মন্টু,মধুপুর পৌরসভার মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান,  যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা খান বাবলু  হেলান উদ্দিন ভিপি, মির্জা বাড়ি ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আঃ আজিজ, উপ প্রচার সম্পাদক  মহসিনুল কবীর, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামসুল আরেফিন শরীফ, সাবেক ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা কের দোয়া করা হয়।

সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এ সময় দলীয়  নেতা কর্মীরা অংশ গ্রহন করে।

 

ব্রেকিং নিউজঃ