মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন আহত

88

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩০ জন আহত হয়েছেন।
শনিবার (১৪ মে) সকাল ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর উপজেলার গাংগাইর নজমুল ইসলাম ফাযিল মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও জামালপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যরা মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন এবং প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো আহতরা হলেন- টাঙ্গাইল সদরের জাকির (৪০), তারেক (৪৫), কালিহাতীর আউলিয়াবাদের আব্দুল বাছেদ (৫৫) জামালপুরের আমিনুল ইসলাম (২৪), ময়মনসিংহের কানিজ ফাতিমা (৫০), মুক্তাগাছার সেলিম উদ্দিন (৪০), বিল্লাল হোসেন (৫৫), ঘাটাইলের চৈতট গ্রামের মোকাদ্দেছ (৪৫), আলাউদ্দিন (৪৫), রংপুরের রফিক (২৯)। তারা সবাই উভয় গাড়ির যাত্রী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা এবং বাসযাত্রী আহত রুহুল আমিন জানান, জামালপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী এমডি মাহি পরিবহণ মধুপুর বাসস্ট্যান্ড অতিক্রম করে ঘটনাস্থলে পৌছলে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক সার্ভিসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম কর্মকর্তা জয়নাল আবেদীনের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান। মধুপুর ফায়ার সার্ভিস জানায়, ঘটনাস্থল থেকে ৩০ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

ব্রেকিং নিউজঃ