মধুপুরে ট্রাক ও কর্ভাড ভ্যান ড্রাইভার্স ইউনিয়নের শিক্ষাবৃত্তি প্রদান

57

মধুপুর প্রতিনিধি ॥
বাংলাদেশ ট্রাক ও কর্ভাড ভ্যান ড্রাইভার্স ইউনিয়ন টাঙ্গাইলের মধুপুর শাখার সদস্যদের সন্তানদেরকে উৎসাহ প্রদান করার জন্য অনন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

মানুষের মতো মানুষ ও শিক্ষা ক্ষেত্রে ইউনিয়নের সদস্যদের সন্তানরা যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। উচ্চ শিক্ষা গ্রহণ করার সুযোগ তৈরির জন্য শিক্ষা বৃত্তি নগদ টাকা ও সম্মাননা ক্রেস্ট প্রদান চালু করেছে। গত তিন বছর যাবত শিক্ষা বৃত্তি চালু করেছে। ফলে ইউনিয়নের সদস্যদের সন্তানরা পড়াশোনায় এগিয়ে যাচ্ছে। কোমলমতি শিক্ষার্থীরা এ বৃত্তি পেয়ে খুশি। এ ধারাবাহিকায় বৃহস্পতিবার (১৮ আগস্ট) এ বছরের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। ইউনিয়নের নিজস্ব কার্যালয় ভবনের নিজতলায় বৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মধুপুর ট্রাক ও কভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়নের সাবেক যুগ্ম আহবায়ক এম রতন হায়দার এর সঞ্চালনায় ইউনিয়নের সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাক ও কভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়ন মধুপুর শাখার সাধারণ সম্পাদক আনিছুর রহমান হীরা, সাবেক সভাপতি বাবু মধুসূদন সাহা, সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলম হোসেন ও প্রবীন প্রতিষ্ঠাতা সদস্য খলিলুর রহমান প্রমুখ।

এ বছর ইউনিয়নের সদস্যদের ৩৭ জন ছেলে মেয়েদের মাঝে শিক্ষা বৃত্তির নগদ অর্থ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। ৫ম শ্রেনীর ১০জন, অষ্টম শ্রেনীর ২ জন,এসএসসির ১১ জন ও এইচএসসি’তে ১৩ জন জিপিএ- ৫ প্রাপ্তদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী, অভিভাবক, ইউনিয়নের সদস্যসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ