সোমবার, আগস্ট 10, 2020
Home আইন আদালত মধুপুরে চারজনকে হত্যা ॥ আবার দুই দিনের রিমান্ডে জোয়াদ

মধুপুরে চারজনকে হত্যা ॥ আবার দুই দিনের রিমান্ডে জোয়াদ

আদালত সংবাদদাতা ॥
টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চারজনকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত জোয়াদ আলীর আবারো দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলম শুনানি শেষে এ রিমাণ্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে পুলিশ ৭ দিনের রিমাণ্ড আবেদন করেন।
জোয়াদ আলীকে (৩০) মধুপুরের ব্রাহ্মনবাড়ি গ্রামের মৃত মকবর আলীর ছেলে। গত রোববার (১৯ জুলাই) পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে সোমবার (২০ জুলাই) আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মধুপুর থানার (ওসি) তারিক কামাল টিনিউজকে জানান, জোয়াদ আলীকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। তাই রিমান্ড শেষে বৃহস্পতিবার (২৩ জুলাই) তাকে আদালতে হাজির করে আবার সাতদিনের রিমান্ড চাওয়া হয়। টাঙ্গাইলের কোট ইন্সপেক্টর তানভীর আহমেদ পূর্ণরায় দুই দিনের রিমাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত শুক্রবার (১৭ জুলাই) মধুপুর উপজেলা সদরের মাস্টার পাড়া এলাকা নিজ বাসা থেকে ব্যবসায়ী আব্দুল গনি (৫২), তার স্ত্রী তাজিরন বেগম (৪২), তাদের ছেলে তরিকুল ওরফে তাজেল (১৮) ও মেয়ে সাদিয়ার (৭) মরদেহ উদ্ধার করা হয়। তাদের প্রত্যেকের শরীরের ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ওই দিনই নিহত গনির বড় মেয়ে সোনিয়া বেগম বাদি হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জোয়াদ আলী ছাড়াও আরো এক আসামী গ্রেফতার হয়েছে। তার নাম সাগর আলী (২৮)। তিনি ব্রাহ্মনবাড়ি গ্রামের মৃত মকবর আলীর ছেলে। গত মঙ্গলবার (২১ জুলাই) সাগর এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। তিনি এখন জেলহাজতে রয়েছেন। জবানবন্দিতে সাগর জানিয়েছেন, ঘটনার দিন সকালে তিনি দুইশ টাকা ঋন চাইলে আব্দুল গনি তাকে খুব অপমান করেন। এতে ক্ষিপ্ত হয়ে সাগর আব্দুল গনিকে হত্যার পরিকল্পনা করেন। পরে তার এক বন্ধুকে সাথে নিয়ে চেতনাশক সংগ্রহ করেন। রাতে আব্দুল গনির বাড়িতে গিয়ে চেতনাশক দিয়ে তাকে, তার স্ত্রী এবং ছেলে ও মেয়েকে অজ্ঞান করে হত্যা করেন। পরে ওই বাড়ি থেকে কিছু মালামালও লুট করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ