মধুপুরে কিশোরদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

515

মধুপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের মধুপুরে তুচ্ছ ঘটনায় স্কুল পড়ুয়া কিশোরদের ফাঁসাতে প্রতিপক্ষের করা মিথ্যা মামলা দায়েরের অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে এলাকাবাসী। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে মধুপুর প্রেসক্লাবে মহিষমারা গারোবাজার এলাকাবাসীর ব্যানারে তারা এ সাংবাদিক সম্মেলন করে।

এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন বখতিয়ার হোসেন। লিখিত বক্তব্যে তিনি জানান, গত ৩০ আগষ্ট সুনামগঞ্জ গারোবাজার পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে খেলেয়াড়দের মাঝে এক বিশৃঙ্খলা পরিবেশের তৈরি হয়। হাতাহাতির এক পর্যায়ে স্কুলের মাঠের কোনায় অবস্থিত খুঁটির সাথে ধাক্কা লেগে ৮ম শ্রেণীর ছাত্র প্রসেনজিতের মাথার সামনের দিকে কপালের উপরের অংশে একটু ফেটে যায়। তাৎক্ষণিকভাবে মাঠের খেলোয়ারেরা তাকে গারোবাজার একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উপস্থিত সবাইকে রোগীকে বাড়ীতে নিয়ে যেতে পারেন বলে জানান।

তিনি অভিযোগ করে আরোও জানান, এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার একটি কুচক্রি মহল পুৃঁজি করে পূর্ব শত্রুতার জেরে মামলা দিয়ে ফায়দা লুটার চেষ্টা করছে। সাংবাদিক সম্মেলনে ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে নিরপরাধ স্কুল পড়ুয়া কিশোরদের বিরুদ্ধে প্রতিপক্ষের করা মামলা প্রত্যাহার ও ঘটনার প্রতিবাদ নিন্দা জানান। এ সব তথ্য সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য থেকে জানা যায়।

এ সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুরজত আলী, ব্যবসায়ী জসিম উদ্দিন, আয়নাল ড্রাইভার, আকতার আলীসহ, কৃষক, ছাত্র, ব্যবসায়ী ১৫ জন এলাকাবাসী উপস্থিত ছিলেন। এ সময় মধুপুর প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ