মধুপুরে ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে সমাবেশ

57

মধুপুর প্রতিনিধি ॥
মধুপুরের ফুলবাগচালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম বেনুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার (২৮ মে) সন্ধ্যায় ফুলবাগচালা ইউনিয়নের কালিয়াকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিবাদ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ফুলবাগচালা ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সভাপতি এপ্রিল পল মৃ। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি। প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু।
অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইয়াকুব আলী, খন্দকার আব্দুল গফুর মন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি গোলাম মোস্তফা খান বাবলু, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসিরসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শান্তিপূর্ণ এক জনপদের নাম মধুপুর। এই মধুপুরে আমরা অশান্তি চাইনা। শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে আমরা মধুপুরকে এগিয়ে নিয়ে যেতে চাই। তৃতীয় পক্ষের কোন ব্যক্তি উস্কানি দিয়ে যাতে নতুন করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে দিকে সবাইকে দৃষ্টি রাখতে হবে। বক্তারা সকলেই সন্ত্রাসী হামলায় আহত চেয়ারম্যান রেজাউল করিম বেনুর সুস্থ্যতা কামনা করে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
অপরদিকে প্রতিবাদ সমাবেশকে ঘিরে সকাল থেকেই নিরাপত্তা জোরদার করে পুলিশ প্রশাসন।
উল্লেখ্য বৃহস্পতিবার (২৬ মে) রাতে ফুলবাগচালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের হামলায় বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম বেনু গুরুতর আহত হন। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ব্রেকিং নিউজঃ