মধুপুরে আ’লীগ-বিএনপি প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

144

23564785মধুপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের মধুপুর পৌরসভা নির্বাচনে প্রচার কাজে বিধি লংঘন করছেন কেউ কেউ এমন অভিযোগ উঠেছে। বিশেষ করে মেয়র প্রার্থীদের ক্ষেত্রে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে রোববার পর্যন্ত রিটার্নিং অফিসারের কাছে বিএনপি প্রার্থীর পক্ষ থেকে বিধি লংঘনের পৃথক ৪টি অভিযোগ দেয়া হয়েছে। অপরদিকে আ’লীগ প্রার্থীর পক্ষ থেকেও বিএনপি প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের একাধিক অভিযোগে রিটার্নিং অফিসার বরাবর দাখিল করা হয়েছে।
রিটার্নিং অফিসার ও মধুপুর উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস পাল্টাপাল্টি অভিযোগের কথা স্বীকার করে জানান, অভিযোগের ভিত্তিতে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিনের নেতৃত্বে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে। ইতোমধ্যে আ‘লীগ মনোনীত মেয়র প্রার্থী মাসুদ পারভেজকে (নৌকা) অভিযোগের ভিত্তিতে ব্যাখ্যা চেয়ে পত্র দেয়া হয়েছে।  এদিকে ওই পত্রের ব্যাখ্যা দিয়ে সংশি¬ষ্ট মেয়র প্রার্থী লিখিত দিয়েছেন বলেও জানা গেছে।
উলে¬খ্য, মধুপুর পৌর নির্বাচনে আ’লীগের প্রার্থী মাসুদ পারভেজ (নৌকা) প্রতিদ্বন্দ্বীতা করছেন বিএনপি’র প্রার্থী ও বর্তমান মেয়র সরকার শহীদের (ধানের শীষ) সাথে। এছাড়া চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশের অপর মেয়র প্রার্থী হারুন অর রশিদ (হাত পাখা) প্রতিদ্বন্ধিতা করছেন ।

ব্রেকিং নিউজঃ