মধুপুরে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর মিলনমেলা

76

মধুপুর প্রতিনিধি ॥
টাঙ্গালের মধুপুরে হয়ে গেল আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর মিলনমেলা। শীতের এই পড়ন্ত বিকেলে সর্মথক গোষ্ঠীর পাঁচ শতাধিক নারী-পুরুষ মিলনমেলায় অংশ নেয়। কেউ শাড়ী পড়ে, কেউ পাঞ্জাবি, কেউ ফতুয়া, কেউবা আবার প্রিয় দলের র্জাসি পড়ে প্রাণবন্ত এ মেলাকে উদ্ভাসিত করে তোলে। সবার হাসি আর নিজের মুঠোফোনে সেলফি তোলাটা যেন মিলন মেলায় বাড়তি আয়োজন। নতুন মাত্রা যোগ করে সকলের সমসুর আর্জেন্টিনা। মিলন মেলাটি কোনো মাটিতে নয় আকাশেও করা হয়নি, করা হয়েছে মধুপুর উপজেলা পরিষদের পাঁচ তলা ভবনের ছাদের খোলা আকাশের নিচে। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সর্মথক গোষ্ঠীর লোকেরা ভেবে নিয়েছে তাদের অনুষ্ঠানটি যেন মহাশূন্যে হচ্ছে। প্রিয় দল নিয়ে স্মৃতিচারণে অংশ নেয় আর্জেন্টিনার সর্মথক গোষ্ঠীর আহবায়ক মধুপুরের সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসাইন। প্রিয় দল নিয়ে স্মৃতিচারণ করেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। বক্তব্য রাখেন সাবেব পৌর মেয়র মাসুদ পারভেজ।




মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে টাঙ্গালের মধুপুরে বিশ^কাপ ফুটবল-২০২২ এর প্রিয় দল আর্জেন্টিনা ‘বিশ^ চ্যাম্পিয়ন’ হওয়ার গৌবর অর্জন করায় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী মিলন মেলা ও প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিলন মেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শোলাকুড়ি ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, গোলবাড়ী চেয়াম্যান গোলাম মোস্তফা খান বাবুল, আলোক হেলথ কেয়ার লি. এর ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন, মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমানসহ সরকারি-বেসকারি কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণি পেশাজীবী, রাজনৈতিক, সুধীজন, গণমাধ্যমকর্মীসহ উপস্থিত ছিলেন।




অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় মধুপুর হিসাব রক্ষণ কর্মকর্তা মনিরুজ্জামান, মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিনসহ সর্মথক গোষ্ঠীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। পরে প্রীতিভোজে সর্মথক গোষ্ঠী ও অন্যান্য অতিথিরা অংশগ্রহণ করে।

ব্রেকিং নিউজঃ