মধুপুরের শোলাকুড়ি কলেজের এইচএসসি শিক্ষার্থীদের আর্শীবাদ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

67

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরের শোলাকুড়ি কলেজের এইচএসসি শিক্ষার্থীদের আর্শীবাদ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ অক্টোবর শনিবার দুপুরে কলেজ মিলনায়তনে এ আর্শীবাদ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
অতিথিদের ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।
পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মুস্তাকীম বিল্লাহ ফারুকী।





বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মুস্তাকিম বিল্লাহ ফারুকীর সহধর্মিণী মিসেস দিলরুবা বেগম, মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী, শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুল রশীদ খান চুন্নু, মহিষমারা কলেজের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু কৃষি পদক প্রাপ্ত ছানোয়ার হোসেন, শোলাকুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাদ্দেছ আলী, দোখলা ট্রাক ও কর্ভাড ভ্যান ড্রাইভার্স ইউনিয়নের সভাপতি শহীদ ফকির, কলেজের শিক্ষার্থী ছানসিলা মৃ, রাকিব হাসান প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফজলুল হক।
পরে বিদায়ী শিক্ষার্থীদের রজনী গন্ধার স্টিক প্রদান ও আর্শীবাদ করা হয়।
অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।




ব্রেকিং নিউজঃ