মধুপুরের অরণখোলা ইউপি নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন

124

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মধুপুরের অরণখোলা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। রোববার (১২ জুন) রাতে মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার এ বিষয়টি নিশ্চিত করেন।
এদিকে আগামী (১৫ জুন) মধুপুর উপজেলার ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে অরণখোলা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত হওয়ায় বাকি ৭টি ইউপিতে এখন নির্বাচন অনুষ্ঠিত হবে।
এর আগে ওই ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার অরণখোলা ইউনিয়নের আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রহিমের নির্বাচনী সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক।
তিনি বলেন, যারা নৌকা প্রতীকে ভোট দিতে চান না, তাদের ভোটকেন্দ্র যাওয়ার প্রয়োজন নেই। যারা নৌকায় ভোট দেবেন তারাই শুধু কেন্দ্রে আসবেন। মনে রাখবেন, আমরা কিন্তু কেন্দ্রের আশপাশেই অবস্থান করব। এই কেন্দ্রে শতভাগ ভোট নৌকা প্রতীকের হতে হবে। কেন্দ্রে ২৪শ ভোটের মধ্যে দুই হাজার ভোট কাস্টিং হলেও সেই দুই হাজার ভোট নৌকার থাকতে হবে। পরে মুহূর্তেই তার বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার টিনিউজকে জানান, রোববার (১২ জুন) রাতে নির্বাচন কমিশন থেকে মধুপুরের অরণখোলা ইউপি নির্বাচন স্থগিতের নির্দেশনা দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে কী কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে চিঠিতে সেটা উল্লেখ করা হয়নি। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত রাখতে বলা হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ