ভোলায় স্বেচ্ছাসেবকদল নেতা নিহতের প্রতিবাদে টাঙ্গাইলে যুবদলের বিক্ষোভ

41

স্টাফ রিপোর্টার ॥
ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ। বুধবার (৩ আগস্ট) সকালে দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে শহরের ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে তারা।

জ্বালানী, গ্যাসের মূল্য বৃদ্ধি বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্তণে আনার দাবিতে গত রোববার ভোলা জেলা সদরে বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি। সেখানে পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের সংগর্ণ হয়। সংঘর্ষে গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম নিহত হন। আহত হন কম পক্ষে অর্ধশতাধিক ব্যাক্ত।

বিক্ষোভ সমাবেশে জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ’র সভাপতিত্বে ও সদস্য সচিব খন্দকার তৌহিদুল ইসলাম বাবু’র সঞ্চালনা বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক শানু, যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, দেওয়ান শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক একে এম মনিরুল হক ভিপি মনির, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহিদ হোসেন মালা, যুগ্ম আহবায়ক সৈয়দ হাবিবুর আলম শাতিল, এ কে এম আব্দুল্লাহ, জেলা ছাত্রদলের আহবায়ক দূর্জয় হোর শুভ প্রমুখ।

এ সময়ে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবদলের আহবায়ক খন্দকার কবিরুজ্জামান কবির, সদস্য সচিব ইকবাল তালুকদার, সখিপুর উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব, বাসাইল উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব, মির্জাপুর উপজেলা যুবদলের আহবায়ক, সদস্য সচিব, নাগরপুর উপজেলা যুবদলের আহবায়ক, সদস্য সচিব, দেলদুয়ার উপজেলা যুবদলের আহবায়ক, সদস্য সচিব, কালিহাতি উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব, ঘাটাইল উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব, গোপালপুর উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব, ভূঞাপুর উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিবসহ জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

ব্রেকিং নিউজঃ