ভূঞাপুরে হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী বাবা-ছেলে গ্রেফতার

418

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী তাছলিমার স্বামী জহুরুল ইসলাম ও শ্বশুর মজনুকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইলের র‌্যাব-১৪, সিপিসি-৩। সোমবার (৫ ডিসেম্বর) ভোরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থেকে জহুরুলকে এবং নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নুরবাগ এলাকা থেকে জহুরুলের বাবা মজনুকে গ্রেপ্তার করা হয়।




র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার হত্যা মামলার পলাতক মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী মজনু ও তার ছেলে জহুরুল পলাতক ছিল। পরে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থেকে আজ ভোর ৪ টার দিকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হন। ২০১৬ সালের ২৩ নভেম্বর ভিকটিম তাছলিমাকে আসামীরা যমুনা নদীতে চুবিয়ে হত্যা করে লাশ ভাসিয়ে দেয়।




পরবর্তীতে এই মামলার সাক্ষ্য প্রমাণ শেষে ও আসামিদের স্বেচ্ছায় আদালতে স্বীকাররোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে স্বামী জহুরুল ইসলাম ও শুশুর মজনুর বিরুদ্ধে সন্দেহাতীতভাবে অপরাধ প্রমাণিত হওয়ায় ২০২০ সালের ৩১ আগষ্ট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল টাঙ্গাইল আদালত আসামিদের মৃত্যুদন্ড প্রদান করেন। আসামীদের ভূঞাপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

ব্রেকিং নিউজঃ