শনিবার, আগস্ট 8, 2020
Home অপরাধ ভূঞাপুরে স্ত্রীর পরকিয়ায় স্বামীর আত্মহত্যার অভিযোগ

ভূঞাপুরে স্ত্রীর পরকিয়ায় স্বামীর আত্মহত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকিয়ার অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। নিহত স্বামীর নাম জাহাঙ্গীর আলম (৩৮)। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রাজাপুর গ্রাম থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহত জাহাঙ্গীর গোপালপুর উপজেলার উড়িয়াবাড়ি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।
জানা গেছে, জাহাঙ্গীর আলমের সাথে ভূঞাপুর উপজেলার অজুর্না ইউনিয়নের রাজাপুর গ্রামের হায়দার আলীর মেয়ে লাভলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই জাহাঙ্গীর শ^শুর বাড়িতে বসবাস করতো। পরে ওই রাজাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আমিনুর বাবুর সাথে পরকিয়ায় জড়িয়ে পরে স্ত্রী লাভলী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সৃষ্টি হয় পারিবারিক কলহের।
নিহতের বড় ভাই সাঈদ টিনিউজকে জানান, জাহাঙ্গীর আলমের স্ত্রীর সাথে আমিনুরের অবৈধ সর্ম্পক ছিল। এ নিয়ে গ্রামে একাধিকবার শালিশী বৈঠকও হয়েছে। ওই বৈঠকে আমিনুরকে পরকিয়ার কারণে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছিল। কিন্তু সেই টাকা নেয়া হয়নি। এরপরও তাদের সম্পর্ক অটুট ছিল। স্ত্রী পরকিয়া থেকে না ফেরায় অভিমানে জাহাঙ্গীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হবে।
ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম টিনিউজকে জানান, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ