ভূঞাপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় প্রাণ হারালো স্কুলছাত্র

58

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে প্রাইভেট পড়তে এসে ও মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লিটন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ তার অপর দুই বন্ধু ও এক পথচারী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নিহত লিটন গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের জ্যোতআতাউল্ল্যা গ্রামের আয়নাল হকের ছেলে। আহত দুই বন্ধু একই গ্রামের জহির উদ্দিনের ছেলে মারুফ (১৫), খলিলুর রহমানের ছেলে শাওন (১৫) । এছাড়া আহত পথচারী ফলদা ঘোনাপাড়া হাজী আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫)। নিহত লিটনসহ তার আহত দুই বন্ধু ফলদা রামসুন্দর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

 

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক জানান, সকালে বাড়ি থেকে তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় একই স্কুল শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। পরে তারা কোচিংয়ে বই রেখে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথিমধ্যে রাস্তায় এক পথচারীর সাথে ধাক্কা লাগে ও মোটরসাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে লেগে ঘটনাস্থলে চারজনই গুরুতর আহত হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এরপর ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত চার জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে থেকে মোটরসাইকেল আরোহী লিটনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় আশঙ্কাজনক অবস্থায় তার বন্ধু মারুফ ও পথচারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান। অপর বন্ধু আহত শাওন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। নিহত লিটনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

ব্রেকিং নিউজঃ