ভূঞাপুরে দুই কর্মচারীকে জুতাপেটা করায় এসিল্যান্ডকে বদলী

142

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ভূঞাপুরে ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করায় সহকারি কমিশনার (ভুমি) অমিত দত্তকে অবশেষে বদলী করা হয়েছে। তাকে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

 

জানা যায়, ভূঞাপুরের এসিল্যান্ড অমিত দত্ত গত সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সার্টিফিকেট পেশকার মমিনুল ইসলাম ও আউটসোর্সিংয়ের কম্পিউটার অপারেটর খাইরুল ইসলামকে তার নিজ কক্ষে ডেকে নামজারীর কাজে ত্রুটি দেখিয়ে জুতাপেটা ও গালিগালাজ করেন। এসিল্যান্ড অমিত দত্তের এ ধরণের কর্মকান্ডে কর্মচারীদের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিষয়টি ব্যাপক সমালোচিত হয়। এ ঘটনায় বুধবার (২৮ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে অমিত দত্তকে বদলী করা হয়।

 

এ ব্যাপারে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, ঘটনা জানার পর আমি ওই দুই কর্মচারীকে জেলা প্রশাসক কার্যালয়ে যুক্ত করি। এছাড়াও জনপ্রশাসন মন্ত্রনালয়ে ঘটনার বিষয়টি অবগত করি। বুধবার (২৮ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ে এসিল্যান্ড অমিত দত্তকে সংযুক্ত করে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

ব্রেকিং নিউজঃ