ভূঞাপুরে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধের আত্মহত্যা

130

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ভূঞাপুরে এক বৃদ্ধ আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শুক্রবার (২০ আগস্ট) রাতে নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। নিহত ব্যক্তি উপজেলার গোবিন্দাসী গ্রামের মৃত সোলায়মান প্রামাণিকের ছেলে আব্দুল কুদ্দুস প্রামাণিক (৬৫)। তিনি একজন মোটর বিড়ির শ্রমিক ছিলেন।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কুদ্দুস দীর্ঘদিন যাবত পাইলস্ রোগসহ নানা রোগে ভুগছিলেন। শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যায় পাইলসের ব্যাথা শুরু হলে ব্যাথা সহ্য করতে না পেরে আম গাছের সাথে গামছা বেঁধে আত্মহত্যা করেন।
নিহত কুদ্দুস প্রামাণিকের ছেলে শফিকুল ইসলাম টিনিউজকে বলেন, পাইলস্ আক্রান্ত হওয়ার পর আমার বাবা মানসিকভাবে খুব ভেঙে পড়েন এবং সে শারীরিকভাবে খুবই অসুস্থ ছিলেন। সে আলাদা ঘরে আমার মায়ের সাথে থাকতো। রাত ১১ টার দিকে বাবাকে ঘরে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করার পর দেখি আম গাছের সাথে ফাঁস দেয়া অবস্থায় সে ঝুলছে।
এ বিষয়ে ভূঞাপুর থানার (ওসি) আব্দুল ওহাব টিনিউজকে বলেন, কুদ্দুস আলী বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসা হয়। শনিবার (২১ আগস্ট) পরিবারসহ এলাকার মাতব্বররা এসে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ