ভূঞাপুরে ককটেল সাদৃশ্য থেকে ইয়াবা উদ্ধার

126

2ভুঞাপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় সোমবার দুপুরে ২৬টি ককটেল সাদৃশ্য বস্তু থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, ভূঞাপুর বাসস্ট্যান্ডে আরিফের চায়ের দোকানের সামনে সোমবার দুপুরে ১১টার দিকে অপরিচিত এক লোক ব্যাগ হাতে ঘোরাফেরা করছিল। এতে স্থানীয়দের সন্দেহ হলে তারা ওই লোকটিকে ডাক দেয়। তার হাতে থাকা ব্যাগটি রাস্তায় ছুড়ে ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় লোকটির ব্যাগে থাকা ককটেল সাদৃশ্য বস্তু রাস্তায় ছড়িয়ে পড়লে লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে কনডম ও লাল-কালো স্কচটেপে মোড়ানো ২৬টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ককটেল সাদৃশ্য বস্তুগুলোর ভিতর থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কবির বলেন, আমাদের একটি মাদক বিরোধী র‌্যালি ছিল। র‌্যালি চলাকালীন সময়ে বাসস্ট্যান্ড এলাকায় ককটেল সাদৃশ্য বস্তু পাওয়ার খবর পেয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে কনডম ও লাল-কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ককটেল সাদৃশ্য বস্তুগুলোর ভেতর থেকে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ