ভূঞাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চারজনকে ১৫ দিনের কারাদণ্ড

67

 

ন্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চারজনকে চার লাখ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৫ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার সিরাজকান্দী এলাকায় এ অভিযান পরিচালনা করেন উজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান ও সহকারি কমিশনার মোহাম্মদ আসলাম হোসাইন।

দন্ডপ্রাপ্তরা হলেন, পলশিয়া গ্রামের নববছ মণ্ডলের ছেলে মোঃ জাহিদুল মন্ডল (২২), ফজলুল হকের ছেলে শেখ মিজান (১৮), আব্দুল আলিমের ছেলে মমিন মন্ডল (১৮), পাটিতাপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে আল মামুন (৩০) । অভিযান পরিচালনার সময় ভূঞাপুর থানার এসআই টিটু চৌধুরীসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, এক শ্রেণির অসাধু বালু ব্যবসায়ী প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে গোপনে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে আসছিলো। আজ বিকালে সিরাজকান্দি এলাকায় অভিযান চালিয়ে জাহিদুল, মিজান, মমিন ও মামুনকে আটক করা হয়। পরে সন্ধ্যায় তাদের চার লাখ টাকা জরিমানা করা হয়। আর সে টাকা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

ব্রেকিং নিউজঃ