ভাসানী বিশ্ববিদ্যালয়ের ফিল্ম সোসাইটির নবীনবরণ

153

Film society prog (1)মাভাবিপ্রবি প্রতিনিধিঃ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল বিশ্ববিদ্যালয়ের ফিল্ম সোসাইটি। ২ জানুয়ারী মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সেমিনার হলে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া অনুষ্ঠানে কুইজ প্রতিযোগীতা ও বিনামূল্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী করা হয়।
বিশ্ববিদ্যালয়ের ফিল্ম সোসাইটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মনিরুজ্জামান মুজিব, ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক সুব্রত ব্যানার্জী, ফিল্ম সোসাইটির প্রেসিডেন্ট মারুফ হাসান ইমন, সেক্রেটারী হোসাইন ত’র্য, সাংগাঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী, ফিল্ম সোসাইটির অন্যান্য সদস্য ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
চলচ্চিত্রকার তারেক মাসুদের স্মরণে “নরসুন্দর” প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে মারুফ হাসান ইমনের “আনডিফাইন্ড”, হোসাইন ত’র্য’র “রাজকন্যা”, মাসুদুর রহমান মাসুদের “কাগজের নৌকো”, মীর মাইনুলের “অবশ অনুভ’তির দেয়াল” প্রভৃতি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো প্রদর্শন করা হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন সোসাইটির সহ-সভাপতি সানজিদা হক রিমু ও নাহিদ খান।

ব্রেকিং নিউজঃ