ভাসানী বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত বঙ্গবন্ধু হলের যাত্রা শুরু

191

3145785মোঃ ওমর ফারুক, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে ১০ জানুয়ারী রবিবার হলটির সভাকক্ষে শিক্ষার্থীদের অভ্যর্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোষ্ট ও বিজ্ঞান অনুষদের ডিন ড. মোহাম্মদ খাদেমুল ইসলামের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর ও লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন মোহাম্মদ মতিউর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হাউজ টিউটর মেহেদী হাসান তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রথম শিক্ষার্থী হিসেবে বক্তব্য রাখেন খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের মার্স্টাস এর শিক্ষার্থী মোঃ আব্দুল আলিম।
এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ শাহাদত হোসেন, কেন্দ্রীয় গ্রন্থাগারের ভাপ্রাপ্ত গ্রন্থগারিক ড. মোঃ আনিসুর রহমান আনিছ, প্রধান প্রকৌশলী মোঃ আবু তালেব, শারিরিক শিক্ষা বিভাগের ভাপ্রাপ্ত পরিচালক ড. মোঃ ইমাম হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ