ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ

219

Tangail-Vasani_uniস্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী  স্মৃতিসৌধ নির্মাণ করা হচ্ছে। এ স্মৃতিসৌধটি উদ্বোধন করা হবে আগামী ১৪ ডিসেম্বর। এ উপলক্ষে রোববার দুপুরে স্মৃতিসৌধ নির্মাণের জন্য স্থান নির্বাচন ও পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের লাইফ সায়েন্স অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক ড. সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মতিউর রহমান, সায়েন্স অনুষদের ডিন ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন আর্টস ইন্সটিটিউটের অধ্যাপক সৈয়দ সাইফুল কবীর ও বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী আবু তালেব প্রমুখ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিরা  উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. সিরাজুল ইসলাম বলেন, ইতোমধ্যে নকশা ঠিক করা হয়েছে। দ্রুত নির্মাণ কাজ শেষ করে বুদ্ধিজীবী স্মৃৃতি সৌধটি উদ্বোধন করা হবে। শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ নির্মাণের স্থানটি বুদ্ধিজীবী স্মৃতি চত্বর নামে পরিচিতি পাবে বলে জানান।

ব্রেকিং নিউজঃ