ব্র্যাকের ছাত্রবন্ধু মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

156

1স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ব্র্যাক শিক্ষা কর্মসূচি ‘পেইস’ এর উদ্যোগে মঙ্গলবার দুপুরে ছাত্রবন্ধু মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।
জেলা ব্র্যাক প্রতিনিধি মুনীর হুসাইন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আাইসিটি) মুনিরা সুলতানা, জেলা শিক্ষা অফিসার শফী উল্লাহ, সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি হারুন-অর-রশিদ, শিবনাথ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল হক আলমগীর, শিবনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র সরকার, ব্র্যাক শিক্ষা কর্মসূচি ‘পেইসের’ আঞ্চলিক ব্যবস্থাপক শেখ শহীদুল আলম, এলাকা ব্যবস্থাপক আতিকুর রহমান ও অন্যান্য কর্মীবৃন্দ।
ব্র্যাক শিক্ষা কর্মসূচি ‘পেইসের ছাত্রবন্ধু’ কার্যক্রমের ছাত্রবন্ধুগণ স্বেচ্ছাসেবক হিসেবে মাধ্যমিক বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষাকে অব্যাহত রাখার জন্য বিষয়ভিত্তিক সমস্যার সমাধানসহ সার্বিক উন্নয়নের জন্য একজন বন্ধুর ভুমিকা পালন করে আসছে। আর এ ছাত্রবন্ধুদের সামাজিক স্বীকৃতির জন্যই এ মিলন মেলার আয়োজন করা।
আলোচনা পর্বের পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন করা হয়। পরিশেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরনের পর অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ব্রেকিং নিউজঃ