বিসিবি’র “ডেভেলপমেন্ট কোচ অফ দা ইয়ার” নির্বাচিত হলেন টাঙ্গাইলের আরাফাত

144

স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বয়স ভিত্তিক ক্রিকেটে দেশ সেরা “ডেভেলপমেন্ট কোচ অফ দা ইয়ার” নির্বাচিত হলেন টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অবস্থিত বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রেস কনফারেন্স হলে আরাফাত রহমানের হাতে এই ট্রফি ও এক লাখ টাকার চেক তুলে দেন বিসিবি’র গেইম ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বিসিবি’র এইজ গ্রুপ কমিটির চেয়ারম্যান ওবেদ রশিদ নিজাম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামুদ্দিন সুজন।

এ সময় উপস্থিত ছিলেন, বিসিবি’র এইজ গ্রুপ কমিটির সদস্য সচিব সাইফুল ইসলাম, এইজ গ্রুপের ম্যানেজার আবু ইমাম কায়সার প্রমুখ।

এই অর্জন প্রসঙ্গে টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান বলেন, যে কোন অর্জন সম্মানের। এই সম্মাননা টাঙ্গাইল জেলার ক্রিকেট উন্নয়নে আমার পরিশ্রমের স্বীকৃতি। এই সম্মাননা প্রদান করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এইজ গ্রুপ কমিটিকে কৃতজ্ঞতা জানাচ্ছি।
তিনি আরো বলেন, টাঙ্গাইলের বয়স ভিত্তিক ক্রিকেটে জড়িত সবাইকে নিয়ে টাঙ্গাইলের ক্রিকেট উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাব।

টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় ক্রিকেট ম্যানেজার মির্জা মইনুল হোসেন লিম্টু বলেন, আরাফাত রহমান অত্যন্ত পরিশ্রমী ক্রিকেট কোচ। তার এই অর্জন টাঙ্গাইল জেলার ক্রিকেটের জন্য সম্মান বয়ে আনলো। টাঙ্গাইলে বয়স ভিত্তিক ক্রিকেট উন্নয়নে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আরাফাত রহমানকে সব ধরনের সহযোগিতা করা হবে। আমি তার সর্বাঙ্গিক মঙ্গল কামনা করছি।

এদিকে, বৃহস্পতিবার রাতে আরাফাত রহমানকে টাঙ্গাইল পৌঁছানোর পর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, ক্রিকেট বোর্ডের এইজ গ্রুপ কমিটি’র “ডেভেলপমেন্ট কোচ অফ দা ইয়ার”” প্রথমবারের মতো স্বীকৃতি দেয়ার কার্যক্রমে পুরস্কৃত হয়েছেন ঠাকুরগাঁয়ের কোচ রোকনুজ্জামান রাহাত, টাঙ্গাইলের আরাফাত রহমান, চাঁদপুরের শামীম আকতার, চট্টগ্রামের মমিনুল হক, খুলনার এমদাদুল বাশার ও সাতক্ষীরার মোফাচ্ছিনুল ইসলাম তপু।

ব্রেকিং নিউজঃ