বিন্দুবাসিনী বালক স্কুলের ৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব সমাপ্ত

165

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপী পূর্ণমিলনী ও উৎসব কর্মসূচির আয়োজন করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) বেলা ১১টার সময় পৌর উদ্যানে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিমের সভাপত্বিতে র‌্যালির উদ্বোধন করেন পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন। পরে সেখান থেকে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার পূণরায় পৌর উদ্যানে গিয়ে সবাই সমবেত হয়। পূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।
উল্লেখ, প্রথম দিন শুক্রবার (১০ জানুয়ারি) সকালে স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেনের উপস্থিতে এসএসসি-৯০ ব্যাচের শিক্ষার্থীরা সাবেক শিক্ষক-শিক্ষিকাকে সম্মাননা প্রদান করেন। এরপর ষষ্ঠ থেকে দশম শ্রেণীর যে সকল শিক্ষার্থীরা প্রথম স্থান অর্জন করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া স্কুল শিক্ষার্থী ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, স্কুল শিক্ষার্থী শফিকুর রহমান খান শফিক, স্কুল শিক্ষার্থী তরিকুল ইসলাম খান ঝলক, স্কুল শিক্ষার্থীরাসহ এসএসসি-৯০ ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
শেষে দিনব্যাপী পিঠা উৎসব, পরিচিতি, র‌্যাফেল ড্র, পারিবারিক আড্ডা, পুরস্কার বিতরণ, ঐতিহ্যবাহি লাঠি খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্রেকিং নিউজঃ