বিন্দুবাসিনী চাম্পিয়নশীপ প্রীতি ফুটবল ম্যাচে নব্বই দশকের কাছে পরাজিত আশি দশক

328

স্পোর্টর্স রিপোর্টার ॥
বিন্দুবাসিনী ফুটবল চাম্পিয়নশীপের ফাইনাল খেলায় আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে নব্বই দশক দল (২-০) গোলে আশি দশক দলকে পরাজিত করেছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফ্লাড লাইটের আলোয় টাঙ্গাইল স্টেডিয়ামে বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়শীপের ফাইনাল খেলার পূর্বে এই আকর্ষনীয় ম্যাচটি অনুষ্ঠিত হয়।
চল্লিশ বছরের উর্ধে বয়সী ফুটবলারদের প্রীতি ফুটবল ম্যাচটি গ্যালারি ভরা দর্শকদের প্রচুর হাততালি অর্জন করে। খেলার শুরু থেকে নব্বই দশক দল একচেটিয়া আক্রমন করে খেলতে থাকে। খেলার ৭ মিনিটের সময় নব্বই দশকের অধিনায়ক অনুপমের পাস থেকে স্টাইকার রনি প্রথমে প্লেসিং শটে গোল করে (১-০) দলকে এগিয়ে দেয়। আশি দশক দল গোল খেয়ে পিছিয়ে পড়ে গোল পরিশোধের জন্য আক্রমন করে খেলতে থাকে। খেলার ২১ মিনিটের সময় নব্বই দশকের ডিফেন্ডার শফি গোল করে (২-০) গোলে দলকে এগিয়ে নেয়। বিশেষ করে শফির সেটপিস গোলটি ছিল আর্কষণীয়। প্রায় মধ্যমাঠ থেকে নেওয়া শটটি রংধনুর মতো বাঁক নিয়ে গোলরক্ষককে পরাস্ত করে। দ্বিতীয়ার্ধে আশি দশক দল গোছানো ফুটবল খেললেও নব্বই দশকের অধিনায়ক মধ্য মাঠে অনুপম, ডিফেন্ডার শফি, হরিমোহন, হিমেল, মোজাম্মেল, মিলন, সাইফুল ও বাবুর দৃঢ়তায় গোল করতে পারেনি। যে কারনে রঞ্জন, জুয়েল খান, সংগ্রাম, হাবিব, জর্জ, বাপ্পী, শিমুল, তাবিব ও ইমদাদ নিয়ে গড়া আশি দশক দল পরাজিত হয়ে মাঠ ত্যাগ করে।
দু’দলে যারা অংশগ্রহণ করেছে তারা হলো- নব্বই দশক দল- মোজাম্মেল হোসেন (গোলরক্ষক), ইফতেখারুল অনুপম (অধিনায়ক), বাবু, মাসুদ, মোজাম্মেল হক, শফি, রনি, মিলন, হিমেল, আরাফাত, কাশেম, সাইফুল, সঞ্চয়, শাহ আব্দুল আজিজ বাপ্পী, সিরাজ, শাকিল, হরিমোহন ও সজিব।
আশি দশক দল- রউফ (গোলরক্ষক), ইমদাদ, সংগ্রাম, তাবিব, হাবিব, জুয়েল খান, জর্জ, শিমুল, রঞ্জন, মুসা, আজিম, লেনিন, চঞ্চল (অধিনায়ক) ও বাপ্পী।
রেফারী- আমিনুল ইসলাম লিটন, সহকারী রেফারী- জামিলুর রহমান জামিল, রনি ও লিটন।

ব্রেকিং নিউজঃ