বিদ্যুৎ সাশ্রয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে ওয়ান স্পট সার্ভিস চালু

95

স্টাফ রিপোর্টার: বিদ্যুৎ সাশ্রয়ে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে ওয়ান স্পট সার্ভিস চালু করা হয়েছে। জেলা প্রশাসকের অফিস রুমে বসেই কর্মকর্তারা দাপ্তরিক কার্যক্রম সাড়ছেন। এতে করে বিদ্যুৎ সাশ্রয় ও খরচ প্রায় অর্ধেকের কম হবে বলে ধারণা করা হচ্ছে। অপরদিকে সাধারণ জনগণের সেবার মান আরো সমৃদ্ধি হবে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্র জানায়, বিদ্যুৎ সাশ্রয়ে জেলা প্রশাসকসহ অন্যন্য কর্মকর্তবৃন্দ এক রুমে বসেই দাপ্তরির কার্যক্রম করছেন। বিগত কয়েকদিন ধরে জেলা প্রশাসক কার্যালয়ে ওয়ান স্পট সার্ভিস চালু করা হয়েছে।

 

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ডক্টর মো: আতাউল গনি বলেন, সরকারি সিদ্ধান্ত মোতাবেক বিদ্যুৎ সাশ্রয় করতে আমরা আমাদের জেলা প্রশাসক কার্যালয়ে বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। এরই ধারাবাহিকতায় ওয়ান স্পট সার্ভিস চালু করেছি। এর ফলে জেলা প্রশাসকের অফিস কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক, স্থানীয় সরকারের উপসচিব ও জেলা প্রশাসক কার্যালয়ের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ দাপ্তারির কাজ পরিচালনা করছেন। এতে করে প্রায় অর্ধেকেরও বেশি বিদ্যুৎ সাশ্রয় হবে। অন্যদিকে ভোগান্তি ছাড়া সাধারণ মানুষ এক জায়গায় সেবা পেয়ে খুশি হচ্ছে।

 

 

ব্রেকিং নিউজঃ