বিটেক শিক্ষার্থী সৌরভকে বাঁচাতে এগিয়ে আসুন, সাহায্যের প্রয়োজন

199

1বিটেক সংবাদদাতাঃ
টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) ১ম বর্ষে অধ্যয়নরত মেধাবী সৌরভ খান। সবসময় হাসিখুশি আর প্রাণোচ্ছ্বল। কিন্তু হঠাৎ করে অমাবস্যার কালো অন্ধকাওে ছেয়ে গেছে তার জীবন। প্রায় তিন সপ্তাহ ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাশনাল কিডনী ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটে(রুম নং-৫০২, বেড নং-০১) চিকিৎসাধীন রয়েছেন।
চিকিৎসকরা জানান, সৌরভের দুটো কিডনীই নষ্ট হয়ে গেছে। বর্তমানে তাকে ডায়ালাইসিস করে বাঁচিয়ে রাখা হয়েছে। যত দ্রুত সম্ভব কিডনী ট্রান্সপ্লানটেশন-এর মাধ্যমে সৌরভকে সুস্থ করে তোলা সম্ভব। তবে এজন্য প্রায় ১২-১৫ লাখ টাকা প্রয়োজন।
জানা গেছে, মেধাবী শিক্ষার্থী সৌরভের বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। দুই ভাই ও এক বোনের মধ্যে সৌরভ দ্বিতীয়। তিন সপ্তাহ আগে হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষার পর কিডনী ড্যামেজের কথা বললে তাকে দ্রুত ঢাকায় স্থানান্তর করা হয়। একটি এনজিওতে চাকুরি করা বাবার পক্ষে এ বিশাল অংকের টাকা জোগাড় করা প্রায় অসম্ভব ও কষ্টসাধ্য। ইতোমধ্যে সৌরভের পরিবার চিকিৎসার খরচ মেটাতে ঋণগ্রস্ত হয়ে পড়েছে।
সৌরভের পরিবার আরো জানান, এখনো পর্যন্ত কোনো কিডনীদাতা খুঁজে পাওয়া যায়নি। তারা সব জায়গায় যোগাযোগ করছেন। কিন্তু আর্থিকভাবে কিছুতেই পেরে উঠছে না। পরিবারের পক্ষ থেকে দেশের সহৃদয়বান ব্যক্তিদেও সৌরভের পাশে দাঁড়ানোর আঁকুতি জানানো হয়েছে।
তাকে আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা- আকরামুল ইসলাম, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর-২৩২১৫১৩০৮৫০, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল), সিরাজগঞ্জ শাখা, সিরাজগঞ্জ। বিকাশ অ্যাকাউন্ট নম্বর-০১৭৩৮৩০৬৬২৯ (ব্যক্তিগত)।

ব্রেকিং নিউজঃ